ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

চকরিয়ায় কাভার্ডভ্যান ও লেগুনা গাড়ির মুখোমুখি সংঘর্ষে নিহত-২, আহত-৩

এম.মনছুর আলম, চকরিয়া :: কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ায় কাভার্ডভ্যান ও লেগুনা গাড়ির মুখোমুখি সংঘর্ষে ২জন যাত্রী নিহত হয়েছে। এসময় আরো ৩জন গুরুতর আহত হয়। আহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে দ্রুত স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য পাঠানো হয়।
শনিবার (২৯ জুলাই) বিকেল ৫টার দিকে চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কে. ডুলাহাজারা ইউনিয়নস্থ রিংভং ছগিরশাহকাটা আমতলী নামক এলাকায় এ দূর্ঘটনা ঘটে।
সড়ক দুর্ঘটনায় নিহত হলেন, উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের কাটাখালী গ্রামের মনজুর আলমের ছেলে
মারুফ (১৭) ও অপর নিহত যাত্রীর পরিচয় এখনো পাওয়া য়ায়নি।
আহতরা হলেন, নিহত মারুফের দাদী
আছিয়া খাতুন (৭০), ঈদগাঁও উপজেলার মাইজপাড় গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে মনিরুল হক (২০) ও পার্বত্য লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের হারগাজা এলাকার বাদশা মিয়ার স্ত্রী হাফেজা খাতুন(৫০)।
প্রত্যক্ষদর্শীরা জানায়, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে শনিবার বিকেলের দিকে ডুলাহাজারা রিংভং ছগিরশাহকাটা আমতলী এলাকায় চট্রগ্রাম অভিমুখী কাভার্ডভ্যান গাড়ির সাথে চকরিয়া থেকে ছেড়ে আসা ডুলাহাজারামুখী লেগুনা গাড়ির মুখামুখি সংঘর্ষে ঘটে। এতে লেগুনা গাড়ির দুই যাত্রী নিহত ও তিনযাত্রী গুরুতর আহত হয়। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় এলাকাবাসী সহায়তায় হতাহতদের উদ্ধার করেন। তৎমধ্যে আহতদের দ্রুত চিকিৎসার জন্য স্থানীয় মেমোরিয়াল খ্রীষ্টান হাসপাতালে পাঠানো হয়েছে। তবে আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে তারা জানান।

মহাসড়কের মালুমঘাট হাইওয়ে থানার ওসি (পুলিশ পরিদর্শক) মকছুদ আহমদ বলেন, দুর্ঘটনায় পতিত গাড়ি দুইটি জব্দ করা হয়।নিহত দু’জনের মধ্যে একজনের পরিচয় পাওয়া যাযনি। তবে নিহতদের মরদেহ আইনী প্রক্রিয়া শেষে পরিবারে কাছে হস্তান্তর করা হবে। এনিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

পাঠকের মতামত: